Shares 2

করোনার কারনে পিছিয়ে গেল ৬ষ্ঠ ঢাকা বাইক শো ২০২০!

Last updated on 01-Aug-2024 , By Ashik Mahmud Bangla

ঢাকা বাইক শো বাইক কোম্পানি, বাইকার এবং বাইকিং সংশ্লিষ্ট সকলের কাছেই একটি অন্যতম বড় ইভেন্ট । এটি সকল বাইক কোম্পানি, বাইকিং এক্সেসরিজ এবং বাইকারদের মিলনমেলার একটা জায়গা । প্রতি বছর বাইকার এবং বাইক কোম্পানি গুলো এই ইভেন্টের অপেক্ষায় থাকেন । প্রতি বছর মার্চের ১৯ থেকে ২১ তারিখ এই তিন দিন ঢাকা বাইক শো অনুষ্ঠিত হয় । তবে এবার করোনা ভাইরাস এর কারণে৬ষ্ঠ ঢাকা বাইক শো ২০২০ এর তারিখ পিছিয়ে দেয়া হয়েছে ।

করোনা এর কারণে৬ষ্ঠ ঢাকা বাইক শো ২০২০ এর তারিখ পিছিয়ে দেয়া হয়েছে ।

6th-Dhaka-Bike-Show

করোনা ভাইরাস, যা বর্তমানে পৃথিবীতে এক আতঙ্কের নাম । চীনের উইহানে প্রথম এই ভাইরাস শনাক্ত করা হয় । চীনে অনেক লোক মারাও গিয়েছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে । পুরো পৃথিবীতে এই ভাইরাস ছড়িয়ে পরেছে । অনেক দেশে তাদের বিভিন্ন ইভেন্ট, কনফারেন্স সহ অনেক সব কিছু পিছিয়ে দিয়েছে । এমন কি শহর পর্যন্ত লক ডাউন করা হয়েছে । বাংলাদেশেও করোনা ভাইরাসে আক্রন্ত কয়েকজন কে পাওয়া গিয়েছে । পৃথিবীর অনেক বড় বড় ইভেন্ট ক্যান্সল করা হয়েছে এই করোনা ভাইরাস আতঙ্কের কারনে ।

সেই সূত্র ধরে, এই বছর মানে ২০২০ সালের ৬ষ্ঠ ঢাকা বাইক শো এর তারিখ পরিবর্তন করা হয়েছে । শেষ খবর পাওয়া পর্যন্ত এবারের ৬ষ্ঠ ঢাকা বাইক শো ২০২০ এর তারিখ হচ্ছে আগামী অগাস্ট মাসের ২৭ থেকে ২৯ অগাস্ট ২০২০ । যদিও প্রায় পাচ মাস পিছিয়ে গিয়েছে ঢাকা বাইক শো ২০২০ । তবে আমরা আশা করতে পারি যে এতে করে এবার কোম্পানি গুলো আরও নিজদের তৈরি করার কিছুটা সময় পাবে । নতুন অনেকে যোগ দেয়ার মত আসতে পারে । এছাড়া অনেকেই হয়ত শেষ মুহূর্তে নিজেদের গুছিয়ে নিতে পারেনি । তারাও নিজেরদের নতুন ভাবে গুছিয়ে ঢাকা বাইক শোতে অংশ গ্রহন করতে পারবে । কোম্পানি গুলো বাইকারদের জন্য আরও সারপ্রাইজ নিয়ে হাজির হতে পারবে । আমরা আশা করছি, এবার যেই তারিখটি নির্ধারণ করা হয়েছে সেই তারিখে ৬ষ্ঠ ঢাকা বাইক শো ২০২০ অনুষ্ঠিত হবে । যদিও একটু দেরি হতে হচ্ছে তবে অগাস্ট মাসের শেষ দিকে ২৭ থেকে ২৯ তারিখ হবে এবারের ঢাকা বাইক শো ২০২০ ।

Published by Ashik Mahmud Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

Revoo C03

Revoo C03

Price: 0.00

Revoo A01

Revoo A01

Price: 0.00

Yadea E8S Pro

Yadea E8S Pro

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

Revoo C03

Revoo C03

Price: 0.00

Revoo A01

Revoo A01

Price: 0.00

Yadea E8S Pro

Yadea E8S Pro

Price: 0.00

View all Upcoming Bikes