Shares 2

Honda X Blade – এক্সাইটিং বাংলাদেশ | ইভেন্ট বিস্তারিত

Last updated on 15-Jul-2021 , By Noor

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বাংলাদেশে এক এক্সাইটিং ইভেন্টের মাধ্যমে লঞ্চ করেছে Honda X Blade । এই ইভেন্টিটি এই বছরের অন্যতম জনপ্রিয় বাইক লঞ্চিং ইভেন্ট ছিল । অনেক দিন থেকেই বাইকাররা এই বাইকটির অপেক্ষায় ছিল । তাই এই ইভেন্টটি করা Honda X Blade - এক্সাইটিং বাংলাদেশhonda x blade officially launched in bangladesh

Honda X Blade – এক্সাইটিং বাংলাদেশ | হোন্ডা এক্স ব্লেড লঞ্চিং ইভেন্ট

দুই দিনের এই ইভেন্টটি অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরার এক্সপো জোনে । ইভেন্টটি অনুষ্ঠিত হয় গত ১৩ এবং ১৪ ই ডিসেম্বর ২০১৯ তারিখে । এই ইভেন্টটি আয়োজন করেছিল  বাংলাদেশ হোন্ডা বাংলাদেশ প্রাইভেট লিমিটেড, ইভেন্টটি সবার জন্য উন্মুক্ত ছিল । Honda X Blade 160 অফিশিয়ালি এই ইভেন্টে লঞ্চ করা হয়, এছাড়া আরও অনেক একিটিভিটিস ছিল । বর্তমানে বাইকটির দাম রাখা হয়েছে ১,৭২,৯০০/- টাকা ।

Click Here For Honda X Blade First Impression Review

https://youtu.be/YQG38AOX3Zg প্রথম মত, সেখানে একটি হোন্ডা এক্স ব্লেড ডিসপ্লে জোন ছিল সেখানে এক্স ব্লেডের সকল কালার ডিসপ্লে করা হয়, এছাড়া একটি ডিসপ্লে জোন ছিল যেখানে হোন্ডার বর্তমানে যেসব মডেল এভেইলেবল আছে সেগুলো ডিসপ্লে করা হয় । honda x blade review এই ইভেন্টে বাইকটি টেস্ট রাইড করার জন্য একটা জোন ছিল, যেখানে যাদের ড্রাইভিং লাইসেন্স ছিল তারা বাইকটি টেস্ট রাইড করে দেখেছেন । রাইডাররা বাইকটি ধরন এক্সেলারেশন, ইঞ্জিন, স্পিড এবং ব্রেকিং সম্পর্কে একটা ধারনা পেয়েছেন । বিএইচএল টেস্ট রাইড করার জন্য রাইডারদের হেলমেট ও সেফটি গিয়ার্স প্রদান করেছে, যাতে করে টেস্ট রাইড করার সময় কোন ধরনের বড় দূর্ঘটনা না ঘটে ।

Click Here For The Latest Price of Honda X Blade In Bangladesh

এছাড়া ইভেন্টের এক পাশে ছিল প্রি-বুকিং জোন, যেখানে যদি কেউ হোন্ডা এক্স ব্লেড বা হোন্ডার অন্য কোন মডেল যদি পছন্দ করে থাকেন তবে সেখানে থেকে বুকিং দিতে পারবেন । হোন্ডার ঢাকার ডিলার পয়েন্টের সবাই সেখানে উপস্থিত ছিল । প্রি-বুকিং এর সাথে ছিল অনেক আকর্ষনীয় গিফটস । gymkhana stunt ইভেন্টের সবচেয়ে আকর্ষনীয় দিক ছিল জিমখানা । জিমখানা হচ্ছে এক ধরনের মোটরসাইকেল স্পোর্টস যেখানে রাইডারদের দক্ষ ও তাদের বাইক রাইডের দ্রুততা দেখানোর একটা সুযোগ রয়েছে । জিমখানার পুরোটাই জিগজ্যাগ দেয়া ছিল, যেখানে রাইডারদের মধ্যে পা না ফেলে যে সবচেয়ে কম সময়ে রাইড করতে পারবেন তাদের মধ্যে তিনজন কে বিজয়ী করা হয় এবং পুরুস্কার দেয়া হয় । ইভেন্টের প্রথম দিন শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে, মিস্টার হিমিহিকো কাতাসুকি, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড তিনি স্বাগত ব্যক্তব রাখেন এবং হোন্ডার ভবিষ্যত পরিকল্পনা ব্যক্ত করেন । এরপর বিএইচএল এর সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মিস্টার হিমিহিকো কাতাসুকি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সেলস ক্যান্সট্যান্ট মিস্টার নরেস কুমার রতন এবং বিএইচএল অফিশিয়াল হোন্ডা এক্স ব্লেড ১৬০ বাইকটির সবার সামনে আন রিভিল করেন । x blade price in bd প্রথম দিন যে সকল কাস্টোমার বাইকটি প্রি-বুকিং দিয়েছিলেন তাদের হাতে অফিশিয়ালি বাইকটির চাবি তুলে দেয়া হয় । ইভেন্টের অন্যতম আকর্ষন ছিল বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড নগর বাউল ও জেমস এবং নেমেসিস এর লাইভ কনসার্ট । প্রথম দিন নগর বাউল ও জেমস এর কনসার্ট এ অনেক মানুষ জড়ো হয় । এরপর দিন নেমেসিস এর কনসার্ট ও মানুষ অনেক উপভোগ করে । guru jamesHonda X Blade – এক্সাইটিং বাংলাদেশ ছিল হোন্ডা সিবি হর্নেট ১৬০ ২০১৮ এরপর বাংলাদেশে হোন্ডার দ্বিতীয় লঞ্চিং ইভেন্ট । এই ইভেন্টটি সবাই উপভোগ করেছিল, যারা যারা এই প্রোগ্রামে অংশ গ্রহন করেছিল তারা সবাই ইনজয় করেছে । আশা করা যাচ্ছে হোন্ডা এক্স ব্লেড বাংলাদেশের বাইকারদের মাঝে নিজের জায়গা করে নেবে ।

Published by Noor