Shares 2

লিফান ক্যাশব্যাক অফার মে ২০২২ - ১২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Last updated on 31-Jul-2024 , By Raihan Opu Bangla

বাংলাদেশে চাইনিজ মোটরসাইকেল এর নাম যদি নেয়া হয় তবে লিফান তাদের মধ্যে অন্যতম। বলা যায় বাংলাদেশে চাইনিজ মোটরসাইকেল ব্র্যান্ড গুলোর মধ্য লিডিং ব্র্যান্ড হচ্ছে লিফান। বাংলাদেশে রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড লিফান মোটরসাইকেলের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। 

লিফান মোটরসাইকেল

লিফান তাদের মোটরসাইকেল দিচ্ছে ১২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এই ক্যাশব্যাকের গিফট হিসেবে রয়েছে জ্যাকেট ও লিফানের হেলমেট। এছাড়া রয়েছে ফ্রী হোম ডেলিভারির সুবিধা। 

অপর দিকে যদি যেসব বাইকার বাজেট এর কারণে বাইক ক্রয়ে করতে পারছেন না তাদের জন্য লিফান কিস্তি সুবিধা দিচ্ছে। তবে তার জন্য লিফান দিচ্ছে ৬ মাস পর্যন্ত ০% কিস্তি সুবিধা। 

বর্তমানে লিফান মোটরসাইকেল এর দামঃ

বাংলাদেশে স্পোর্টস সেগমেন্টে মোটরসাইকেল অনেক জনপ্রিয়। লিফানের ক্ষেত্রে KPR স্পোর্টস বাইক সেগমেন্টের ভেতর অনেক বেশি জনপ্রিয় বলা যায়। ২০১৫ সাল থেকে বাংলাদেশের রাস্তায় KPR তার পারফর্মেন্স দিয়ে বাইকারদের মুগ্ধ করেছে। 

অনেকেই আছেন যারা বাজেট এর কারণে স্পোর্টস বাইক ক্রয় করতে পারেন না। লিফান তাদের সেই স্বপ্ন পূরণে সহায়তা করেছে। কারণ অন্যান্য ব্র্যান্ডের স্পোর্টস বাইকের দাম অনেক বেশি। 

Click To See Lifan KPV150 ADV First Impression Review 


অপর দিকে সাধ্যের মধ্যে লিফান কাস্টোমারদের জন্য স্পোর্টস বাইক নিয়ে এসেছে। এতে করে বাংলাদেশের চাইনিজ বাইক সেগমেন্টে যেমন পরিবর্তন হয়েছে তেমনি অনেকের স্পোর্টস বাইক চালানোর স্বপ্ন পূরণ হয়েছে। 

কারণ বাজেট এর ভেতর এই বাইকটির মতো অন্য কোন স্পোর্টস বাইক বর্তমানে বাংলাদেশে নেই বললেই চলে। KPR প্রমাণ করেছে তারা চাইনিজ মোটসাইকেল হলেও কোয়ালিটিতে তারা কোন ছাড় দেয়নি। 

Lifan KPV 150 বর্তমানে বাংলাদেশের অন্যতম একটি স্টাইলিশ এভেঞ্চার স্কুটার। বর্তমানে বাংলাদেশে এডভেঞ্চার স্কুটার কম রয়েছে। তবে তাদের মধ্যে লিফান কেপিভি অন্যতম একটি স্কুটার। 

ঈদ উল ফিতর এর পর লিফানের এই অফার কাস্টোমারদের জন্য একটি দারূণ সুযোগ, যারা ঈদের আগে বাইক ক্রয়ের কথা ভাবছিলেন কিন্তু ক্রয় করতে পারেনি তারা এবার বাইক ক্রয়ে আগ্রহী হবেন। আশা করছি আপনি আপনার পছন্দের লিফান বাইকটি ক্রয় করতে পারবেন। ধন্যবাদ।

Published by Raihan Opu Bangla